আজ রবিবার, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

যুবলীগ নেতা ফয়েজের বাবার পিটুনীতে বৃদ্ধের মৃত্যু

সংবাদচর্চা রিপোর্ট

নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের বাবার পিটুনীতে এক বৃদ্ধের নিহত হয়েছে। শুক্রবার (১২ জুন) বিকালে ফতুল্লার জামতলা এলাকায় মৃত্যু হয়। নিহত ওই ব্যক্তির নাম সিরাজুল ইসলাম। সে বর্তমানে হাজী ব্রাদার্স সড়কের সুজনের বাড়ির দ্বিতীয় তলায় থাকতেন। হত্যার অভিযুক্ত ব্যক্তি নিহতের সাবেক বাড়িওয়ালা ও নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের বাবা শাহজাহান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানায়, ১ দিন পূর্বে বকেয়া বাড়ি ভাড়ার জন্য ওই বৃদ্ধকে কানের নিচে ও পাজরে বাঁশ দিয়ে মারধর করে বাড়ির মালিক (নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক শাহ ফয়েজ উল্লাহ ফয়েজের বাবা) শাহজাহান। এরপর সিরাজুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধী ছিলেন। শুক্রবার সুজনের জামতলার বাড়িতে অবস্থার অবনতি হয়ে মৃত্যু হয়। নিহতের মেয়ের জামাতা গিয়াসউদ্দিন জানান, ৭ থেকে ৮ বছর পূর্বে তার শ্বশুর সিরাজুল ইসলাম শাজাহান মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। সেখান থেকে চলে আসার পর ৩ হাজার ৬‘শ টাকা বিদ্যুৎ বিল দাবি করেন। পরবর্তীতে ২ দফায় সে টাকা দাবিও করা হয়। কিন্তু এরপরও আবার দাবি করেন। এ কারণে দাবীকৃত টাকা পরিশোধ করেনি। তাই বৃহস্পতিবার শাহজাহান ও বাড়ির দারোয়ান মিলে শিরাজুল ইসলামকে হত্যা করে।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের পরিবার থেকে কেউ অভিযোগ দিলে মামলা গ্রহণ করা হবে। আসামী ধরার চেষ্টা করা হচ্ছে।”